Wednesday , 25 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। রামগতি-বিবিরহাট সড়কের বিবিরহাট এলাকায় গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত ১০ ঘটিকার সময় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন রামগতি উপজেলার পূর্বচর রমিজ এলাকার আবদুর রবের ছেলে সাইফুদ্দিন আহমেদ (৩০) ও একই এলাকার বাসিন্দা আবুল কালাম (৪০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় রামগতি থেকে বিবিরহাটের দিকে যাওয়ার পথে সড়কের বিবিরহাট এলাকায় পৌঁছালে হঠাৎ বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান সাইফুদ্দিন আহমেদ। এসময় আবুল কালাম ও শহীদ উদ্দিনসহ তিনজন গুরুতর আহত হন। এদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবুল কালাম। অপর আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় শহীদ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাকের চালককে আটকের চেষ্টা চলছে। বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

About Syed Enamul Huq

Leave a Reply