Sunday , 8 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

বিএনপি-জামায়াত ও শিবিরের হামলায় গাজীপুর সিটির কাউন্সিলর কাজল আহত

গাজীপুর প্রতিনিধিঃদেশের চলমান ছাত্রদের কোটা সংস্কার আন্দোলন চলাকালে আওয়ামী লীগের সমাবেশে যোগদানের জন্য গাড়ি বহর যোগে ঢাকায় যাওয়ার পথে উত্তরার আজমপুরে জামায়াত-শিবিরের হামলায় গুরুতর আহত হয়েছেন গাজীপুর সিটির সাবেক মেয়র সহ সিটির ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মীর ওসমান গনি কাজল সহ বেশ কয়েকজন কাউন্সিলর।
গত শুক্রবারের (২০ জুলাই)  ওই হামলায় গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম আহত ও তার ব্যক্তিগত সহকারি (পিএস) আতিকুর রহমান জুয়েল নিহত হয়েছেন। ওই হামলায় জিসিসির সাবেক মেয়রের গাড়ি এবং ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর  মীর ওসমান গনি কাজলের ব্যক্তিগত গাড়িসহ  প্রায়  শতাধিক গাড়ি ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়।
তাদের সাথে থাকা গাজীপুর সিটির ৭ নং ওয়োর্ডের নেতা সোলায়মান, ৮ নম্বর ওয়োর্ডের নেতা মো. গিয়াস উদ্দিন, ১০ নং ওয়োর্ডের নেতা ডলার ও স্বরণ এবং আওয়ামী লীগের কর্মী আরজু, নিরব, শামীম, মৃদুল, সাকিব, মাসুদ, ইমরুল বাবু, মোখলেছ ও রকিসহ প্রায় ৪০ জন নেতাকর্মী  বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার ঢাকায় আওয়ামী লীগের সমাবেশে যোগ দেওয়ার জন্য শতাধিক মোটরসাইকেল ও গাড়িবহর নিয়ে ঢাকায় যাওয়ার পথে উত্তরায় বিএনপি-জামায়াত ও শিবির সমর্থীত নাশকতাকারীদের হামলার শিকার হন গাজীপুর সিটির সাবেক মেয়র আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর মীর ওসমান গনি কাজল ও তাদের সহকর্মীরা। এতে জাহাঙ্গীর আলম গুরুতর আহত হয় । পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন। তার মাথায় গুরুতর জখম হওয়ায় সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়েছে। চিকিৎসাধীন জাহাঙ্গীর আলমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। এদিকে, গত ২০ জুলাই, ২০২৪ শনিবার সকাল ১০টার দিকে কাউন্সিলর মীর ওসমান গনি কাজলের ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অফিসে নাশকতাকারীরা হামলা চালিয়ে কম্পিউটার, সিসি ক্যামেরা এসি ও আসবাবপত্র ভাঙচুর এবং দুটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়। ওই সময় নাশকতাকারীরা দুটি ল্যাপটপ ও নগদ প্রায় তিন লাখ টাকা লুট করে নিয়ে যায়।

About Syed Enamul Huq

Leave a Reply