Monday , 1 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বছরে ২ হাজার কর্মী নেবে দুবাই : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী
--সংগৃহীত ছবি

বছরে ২ হাজার কর্মী নেবে দুবাই : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্কঃ
চলতি বছর বাংলাদেশ থেকে ১ হাজার ৩০০ ট্যাক্সি ও মোটরসাইকেল আরোহী নিবে সংযুক্ত আরব আমিরাত। এরমধ্যে ১ হাজার মোটরসাইকেল আরোহী এবং ৩শ ট্যাক্সি চালক রয়েছে। এছাড়া আগামী বছর থেকে ২ হাজার করে ট্যাক্সি চালক ও মোটরসাইকেল আরোহী নিবে দেশটি।

আজ বৃহস্পতিবার প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব-আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলী আল হামুদীর সঙ্গে বৈঠক শেষে এসব কথা বলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী।
কর্মী নেওয়ার বিষয় সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আল হামুদী বলেন, ‘চলতি বছর ১৩শ ট্যাক্সি চালক ও মোটরসাইকেল আরোহী নিয়োগ দেওয়া হবে।

কয় বছর পর্যন্ত এই নিয়োগ প্রক্রিয়া চলবে জানতে চাইলে রাষ্ট্রদূত বলেন, ‘এটি শ্রমবাজারের চাহিদা এবং সরবরাহের উপর নির্ভর করবে।’

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, দুবাই ট্যাক্সি কর্পোরেশনের পরিচালক নাসের মোহাম্মদ আলহাজ্ব মুদাপ্ফা, প্রিভিলেজ লেবার রিক্রুটমেন্টের পরিচালক খালিদ আল মোহাম্মদ বিন সালমিন আল সুয়াদি, পরিচালক, দুবাই ট্যাক্সি কর্পোরেশনের রিক্রুটিং ম্যানেজার সাইদ আমিন আব্দুল রহমান মোহাম্মদ আবু বকর ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো: রুহুল আমিনসহ প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply