Friday , 18 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
দিল্লি পালিয়েছেন সাবেক এসবি প্রধান মনিরুল, দেখা গেল সুপারশপে
--সংগৃহীত ছবি

দিল্লি পালিয়েছেন সাবেক এসবি প্রধান মনিরুল, দেখা গেল সুপারশপে

অনলাইন ডেস্কঃ

পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক ও বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম ভারতের দিল্লিতে অবস্থান করছেন। সেখানে একটি সুপারশপে গতকাল রবিবার তাকে দেখা গেছে। তবে তিনি কিভাবে কখন গেছেন, সে বিষয়ে কিছু জানা জায়নি।

এদিকে পুলিশের সাবেক কর্মকর্তা মনিরুল ইসলামের বর্তমানে ভারতে অবস্থান নিয়ে গতকাল রবিবার দিবাগত রাতে ফেসবুকে পোস্ট দিয়েছেন প্রবাসী বাংলাদেশি অনুসন্ধানী সাংবাদিক জুলকারনাইন সায়ের।

 ওই পোস্টে তিনি বলেন, ‘পলাতক এসবি প্রধান (সাবেক) মনিরুল ইসলামের অবস্থান নিশ্চিত করেছে অত্যন্ত বিশ্বস্ত সূত্র। ভারতের রাজধানী দিল্লির কনট প্লেস (Connaught Place)-এর একটি গ্রোসারি স্টোরে আজ বিকেলে মনিরুল ইসলামকে কিছু নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কেনার সময় ক্যামেরাবন্দি করেন তিনি। আরো জানা যায়, ওই এলাকায় উল্লেখযোগ্যসংখ্যক পলাতক বাংলাদেশি রাজনীতিবিদ এবং নিরাপত্তা বাহিনীর সদস্যরা বসবাস করছেন। বন্ধুপ্রতিম দেশ হিসেবে ভারত সরকারের উচিত হবে অনতিবিলম্বে এদের খুঁজে বের করে বাংলাদেশের যথাযথ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা।
এ বিষয়ে India in Bangladesh (High Commission of India, Dhaka)-এর দৃষ্টি আকর্ষণ করছি।’এদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দমনের নামে সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ২৫ কোটি টাকা আনার অভিযোগ ওঠার পর ফোনে এ কর্মকর্তার গত ১৮ সেপ্টেম্বর একটি অনলাইন পোর্টালে সাক্ষাৎকার প্রকাশ করা হয়।

ওই সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি পালিয়ে যাইনি। পালাবও না।

সাক্ষাৎকারে ‘পালাব না’ বলেও বর্তমানে ভারতে অবস্থান নিয়ে জানতে চাইলে হোয়াটসঅ্যাপে মনিরুল ইসলাম জানান, আপনাকে তো সেদিন (১৮ সেপ্টেম্বর) ঠিকই বলেছি, মিথ্যা তো বলি নাই। আপনাকে যেদিন সাক্ষাৎকার দিয়েছিলাম, তখন সেটাই সত্য ছিল।

About Syed Enamul Huq

Leave a Reply