Monday , 16 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালা এগিয়ে!
--প্রেরিত ছবি

চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালা এগিয়ে!

স্টাফ রিপোর্টার:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাবু দিলীপ কুমার আগরওয়ালা জনগণের ভালবাসায় সকলকে পিছনে ফেলে এগিয়ে আছেন বলে  হাটে-বাজারে চায়ের দোকান গুলোতে সরব আলোচনা চলছে। বেশীর ভাগ মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুতে বাবু দিলীপ কুমার আগরওয়ালা। এবার তিনিই মনোনয়ন পাচ্ছেন! এবার তিনিই সকলকে পিছনে ফেলে মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন বলে জোর আলোচনা চলছে।
এদিকে দলীয় নেতাকর্মীদের মাঝেও বাবু দিলীপ কুমার আগরওয়ালাকে নিয়ে জল্পনা কল্পনা চলছে পুরো দমে। অনেকেই বলছেন, এবার চুয়াডাঙ্গা-১ আসনে দাদার পাল্লাই ভারি। দাদাকে নিয়েই মানুষ স্বপ্ন দেখছেন। দাদার বিকল্প নেই, দাদা মাঠ কাঁপাচ্ছেন বহুদিন ধরে, দাদা জনবান্ধন মানুষ, দাদা দলীয় নেতাকর্মীদের মুল্যায়ন করেন, দাদা সকল নেতাকর্মীর বাড়িতে যেয়ে খোঁজ খবর রাখেন, দাদা দীর্ঘদিন ধরে মানুষের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করে যাচ্ছেন, দাদা একজন দানবীর মানুষ, দাদা একজন যোগ্য নেতা, দাদার জন্যই চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের অভিমানী নেতাকর্মীরা আবার সক্রিয় হয়েছেন। এসব আলোচনা চলছে মানুষের মুখে মুখে।
এ বিষয়ে বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমার চাওয়া পাওয়ার কিছুই নেই, আমি শুধু এলাকার সুবিধাবঞ্চিত মানুষের সুখে-দুঃখে পাশে থাকতে চাই। আমার স্বপ্ন আমার জন্মভূমির মানুষের জন্য কিছু করা। আপনারা চুয়াডাঙ্গা-১ আসনের সকল শহর গ্রাম ঘুরে সাধারণ ভোটার থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের মুখ থেকে শুনে দেখুন, এলাকার মানুষ আমাকে কেন ভোট দিবেন, মানুষ কেন আমাকে নিয়ে স্বপ্ন দেখছেন। মানুষ কেন আমাকে নৌকার মাঝি হিসাবে দেখতে চায়। আমি কিছু বলবো না, আপনারা জরিপ চালিয়ে আমার জনসমর্থন দলীয় হাইকমান্ডের কাছে তুলে ধরুন। আমি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, আমি ১৫/২০ বছর ধরে মানুষের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করে চলেছি, আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী, আমার কাছে দল বড়, আমার কাছে মানুষের ভালবাসা বড়। দল যাকে নৌকা দেবে আমি তার পক্ষে কাজ করবো, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া সকল আদেশ ও নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবো আজীবন। এবার চুয়াডাঙ্গা-১ আসনের জনগণ পরিবর্তন চায়, জনগণ আমাকে এমপি হিসাবে দেখতে চায়। মহান সৃষ্টিকর্তা যদি আমাকে এমপি হওয়ার সুযোগ দেন আমি চুয়াডাঙ্গাকে একটি সুখি সমৃদ্ধ স্মার্ট জেলা হিসাবে গড়ে তুলবো।

About Syed Enamul Huq

Leave a Reply