Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে ছিনতাইকারীর ছোড়া  গুলিতে আহত সবজির বিক্রেতার মৃত্যু
--প্রতীকী ছবি

গাজীপুরে ছিনতাইকারীর ছোড়া গুলিতে আহত সবজির বিক্রেতার মৃত্যু

গাজীপুর জেলা প্রতিনিধিঃ
 গাজীপুরের কাশিমপুরে ছিনতাইকারীদের ছোড়া গুলিতে আহত সবজি বিক্রেতা জাহিদুল ইসলাম (৬২) অবশেষে না ফেরার দেশে চলে গেলেন। ১২ সেপ্টেম্বর  বৃহস্পতিবার  রাত ১ টার সময় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।  বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.
মহিউদ্দিন।
নিহত জাহিদুল ইসলাম ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ছোট বুরুলিয়া গ্রামের মৃত মনসুর আলীর ছেলে। তিনি কাশিমপুর থানাধীন নামা বাজার এলাকায় হাজীবাড়ী বাসায় ভাড়া থেকে কাশিমপুর বাজারে সবজি বিক্রি করতেন।
নিহতের মেয়ের জামাই মো.জাহাঙ্গীর আলম জানান,গেল বুধবার প্রতিদিনের মতো আমার শশুর কাশিমপুর বাজারে সবজি বিক্রি করেতেছিলেন। রাত সোয়া ১০টার সময় মিতু জুয়েলার্সের মালিক অনুপ কুমার দে দোকান বন্ধ করে বাসায় যাওয়ার সময় আগে থেকে ওত পেতে থাকা ছিনতাইকারী দল তাকে আঘাত করে। পরে তার কাছ থেকে স্বর্ণলংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এসময় আতংক সৃষ্টি করতে ফাঁকা গুলি ছুড়ে  ছিনতাইকারী দল। এর মধ্যে একটি গুলি আমার শশুরের হাত দিয়ে ঢুকে পেটের ভিতর ঢুকে যায়। পরে তাকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব (কেপিজে) মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ডাক্তার না থাকায় বুধবার রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে কর্তৃপক্ষ। সেখানে অবস্থার অবনতি বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর বিকেল ৩ টার সময় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে ওইদিন রাতেই অপারেশন এর এক ঘন্টা পর রাত ১ টার সময় মারা যান তিনি। তিনি আরও বলেন,ময়নাতদন্ত শেষে লাশ কাশিমপুর নেওয়ার পর প্রথম জানাজা হবে। পরে তার গ্রামের বাড়ী ময়মনসিংহ নিয়ে দ্বিতীয় জানাজা শেষে দাফন সম্পূর্ণ করা হবে। গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মহিউদ্দিন জানান,এবিষয়ে এখনো মামলা হয়নি। তবে সিসিটিভি ফুটেজ দেখে ছিনতাইকারীদের শনাক্ত করতে চেষ্টা করা হচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply