Sunday , 6 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কাদের-নানক-হারুন প্রসঙ্গে যা জানাল র‍্যাব

কাদের-নানক-হারুন প্রসঙ্গে যা জানাল র‍্যাব

অনলাইন ডেস্কঃ

দেশের বিভিন্ন জায়গায় হত্যা মামলাসহ বিভিন্ন মামলার আসামিদের গ্রেপ্তারে র‍্যাবের কাজ চলমান আছে বলে জানিয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস।

তথ্য পেলেই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও সাবেক ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদকেও গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন তিনি।

আজ রবিবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য দেন তিনি।

এখন পর্যন্ত ওবায়দুল কাদের, জাহাঙ্গীর কবির নানক ও হারুন অর রশীদের মতো বিতর্কিতদের গ্রেফতার করতে পারেনি র‍্যাব।
তাদের গ্রেফতারের অগ্রগতির বিষয়ে প্রশ্ন করা হলে মুনীম ফেরদৌস বলেন, র‌্যাব এরই মধ্যে অনেক হেভিওয়েটকে গ্রেপ্তার করেছে। তাদের বিষয়েও আমাদের কাজ চলছে। তথ্য পেলেই সবাইকে গ্রেপ্তার করা হবে।পুলিশের ৯০ জনের বেশি কর্মকর্তা এজাহারভুক্ত আসামি।

আমাদের কোনো সমস্যা ছিল না।গত ৫ আগস্টের পর এখন পর্যন্ত র‍্যাব এক হাজার ৭০ জনকে আটক করেছে জানিয়ে তিনি বলেন, এর মধ্যে সরকারের উচ্চ পর্যায়ের ৩৯ জন রয়েছেন। পাশাপাশি অস্ত্র হাতে ছাত্র-জনতার ওপর গুলির ঘটনায় ১৫ জনকে আটক করা হয়েছে। যাদের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply