Monday , 16 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
এস আলম ও বিএনপিকে নিয়ে সংবাদ ভিত্তিহীন: আবু সুফিয়ান
--সংগৃহীত ছবি

এস আলম ও বিএনপিকে নিয়ে সংবাদ ভিত্তিহীন: আবু সুফিয়ান

অনলাইন ডেস্কঃ

এস আলম গ্রুপ ও বিএনপিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম নগরীর দোস্ত বিল্ডিংয়ের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক সুফিয়ান বলেন, ‘গত শুক্রবার বিভিন্ন গণমাধ্যম বিশেষ করে ডিবিসি নিউজ চ্যানেলে বিএনপি ও এস আলম গ্রুপকে নিয়ে একটি বিভ্রান্তিকর, মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচার করা হয়। এই সংবাদ দেখে আমরা বিস্মিত হয়েছি।

তিনি বলেন, ‘চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামকে নিয়ে ডিবিসি নিউজ চ্যানেলসহ বিভিন্ন গণমাধ্যম কেন মিথ্যা সংবাদ প্রচার করেছে, তা আমাদের বোধগম্য নয়। আমরা মনে করি, আমাদের সাংগঠনিক কার্যক্রমকে বাধাগ্রস্ত করতে এই বিভ্রান্তিমূলক প্রতিবেদন প্রচার করা হয়েছে।’

বিএনপির এই নেতা বলেন, ‘গত বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের মইজ্জারটেক এলাকায় এস আলম গ্রুপের ওয়্যারহাউস থেকে এনামুল হক এনামের তত্ত্বাবধানে গ্রুপটির বেশ কয়েকটি গাড়ি বের করে নিরাপদ স্থানে পৌঁছে দেওয়া হয়েছে বলে সংবাদ প্রচার করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘হয়তো কারো কুপ্ররোচনায় ষড়যন্ত্রমূলকভাবে এই মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। আমরা এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে ভবিষ্যতে সংবাদ প্রচারের ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের অনুরোধ জানাচ্ছি।’

About Syed Enamul Huq

Leave a Reply