Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
অন্তর্বর্তীকালীন সরকারকে চাপ দিতে চাই না বললেন.. মাহমুদুর রহমান মান্না
--প্রেরিত ছবি

অন্তর্বর্তীকালীন সরকারকে চাপ দিতে চাই না বললেন.. মাহমুদুর রহমান মান্না

গাজীপুর জেলা প্রতিনিধিঃ

শনিবার (১৪ সেপ্টেম্বর)  দুপুরে নাগরিক ঐক্য কমিটির উদ্যোগে নাগরিক ঐক্য কমিটির  গাজীপুর  মহানগরের সভাপতি ডাঃ রাশেদুল হাসান রানার সভাপতিত্বে আয়োজিত সরকার ও শাসন ব্যবস্থা পরিবর্তনের লক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্য কমিটির কেন্দ্রীয় সভাপতি মাহমুদুর রহমান মান্না।
প্রধান অতিথির বক্তব্যে মান্না বলেন, আগামী  নির্বাচন নিয়ে অন্তর্বর্তীকালীন সরকার কে আমরা কোন সময় বেধে দিতে চাই না। সুষ্ঠু নির্বাচন করার জন্যে অনেক গুলো কাজ করতে হবে। কাজের মধ্যে যেমন নির্বাচন ব্যবস্থার সংস্কার, পুলিশ প্রশাসন ও জনপ্রশাসন এদেরকে ঢেলে সাজানো এবং জনবান্ধব করা। সরকার পতনের পরে এখন পর্যন্ত পুলিশ কিন্তু কোন কাজেই আসতে পারেনি,  পুলিশ থানায় বসেও কাজ করে না এদেরকে  সাজানো। নির্বাচন কমিশন যেটা ছিলো এখন সেটা নাই। সারাদেশে নির্বাচন করার জন্য তাদেরকে সংস্কার করে সাজাতে হবে। দুর্নীতিকে রোধ করা যেন কালো টাকার প্রভাবে আগামী নির্বাচনে কোন প্রভাব না পড়ে বলে জানান নাগরিক ঐক্য কমিটির কেন্দ্রীয় সভাপতি  মাহমুদুর রহমান মান্না।
এ সময় তিনি আরো বলেন, অন্তর্বর্তীকালীন সরকার কে বিব্রত বা বিতর্ক করার দরকার নেই তারা তাদের যে কাজ সেটা তারা করুক।আলোচনা শেষে মাহমুদুর রহমান মান্না গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেন, পরিদর্শনে তিনি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত আহত  ছাত্রছাত্রীদের বিষয় খোঁজখবর জানতে চাইলে হাসপাতালের মহাপরিচালক ড. মিজানুর রহমান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আহত নিহত ছাত্রছাত্রীদের বিভিন্ন রকমের সহযোগিতার কথা তুলে ধরেন, পরে নাগরিক ঐক্য কমিটির কেন্দ্রীয় সভাপতি ও হাসপাতালের মহাপরিচালক সহ নেতৃবৃন্দগণ সাম্প্রতিক গার্মেন্টস কর্মীদের  আন্দোলনে ক্ষতিগ্রস্ত একজন কর্মীকে দেখতে যায়, রোগীর সাথে দেখা করে রোগীর সাথে কুশল বিনিময় করেন এবং তার সর্বোচ্চ চিকিৎসার কথা বলেন। আলোচনা সভায় নাগরিক ঐক্যের কেন্দ্রীয় ও গাজীপুর জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply