সর্বশেষ ‘গেম অব থ্রোন্স’-এ অভিনয় করছেন যারা

জনপ্রিয় মার্কিন টেলিভিশন সিরিজ ‘গেম অব থ্রোন্স’। চলতি বছরের এপ্রিলে প্রচার হবে এ সিরিজের অষ্টম মৌসুম। এ অষ্টম মৌসুমটিই হবে এ সিরিজের সর্বশেষ মৌসুম।

ই নিউজের প্রতিবেদনে জানানো হয়, এ মৌসুমটি হবে এ সিরিজের প্রিকুয়াল। অর্থাৎ, যে কাহিনি দর্শক এতদিন দেখে এসেছেন, তার চেয়ে আগের সময়ের কাহিনিকে ঘিরেই গড়ে উঠবে পর্বগুলো। এ মৌসুমে দেখানো হবে হাজার বছর আগের সময়। সেই সঙ্গে আরও দেখানো হবে তখনকার অন্ধকার সময়ের লুকিয়ে থাকা ভয়ঙ্কর ইতিহাস। আরও দেখানো হবে সে সময়কার ঘটে যাওয়া আশ্চর্য সব ঘটনা। তাই নতুনভাবে লেখা হয়েছে গল্পের কাহিনি। এদিকে সিরিজটির নতুন চিত্রনাট্য লিখেছেন ডেভিড বেনিওফ, ডি. বি. ওয়েস, ব্রায়ান কগম্যান ও ড্যাভে হিল।

নতুন মৌসুমটি নির্মাণ করছেন পরিচালক ডেভিড বেনিওফ, ডি. বি. ওয়েস, ডেভিড নাটার ও মিগুয়েল স্যাপচ্নিক নির্মাতা।

অভিনয়শিল্পী নাওমি অ্যাকি, ডেনিস গফ, শিইলা অ্যাটিম, নাওমি ওয়াটস, জর্জি হেনলি, ইভ্যানহো যেরেমিয়াহ, অ্যালেক্স শার্প ও টবি রেগবো। ছবি: সংগৃহীত

এবারের মৌসুমে পুরনো অভিনয়শিল্পীদের সঙ্গে দেখা মিলবে কয়েকজন নতুন নতুন অভিনয়শিল্পীদেরও। ৮ জানুয়ারি এইচবিও ওই নতুন অভিনয়শিল্পীদের নাম প্রকাশ করে। প্রকাশ করা সেই নামের তালিকায় দেখা যায় নতুন মৌসুমের নতুন অভিনয়শিল্পীদের মধ্যে আছেন ২৭ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রী নাওমি অ্যাকি, আইরিশ অভিনেত্রী ডেনিস গফ, ইংরেজ অভিনেত্রী শিইলা অ্যাটিম, নাওমি ওয়াটস, জর্জি হেনলি, অভিনেতা ইভ্যানহো যেরেমিয়াহ, অ্যালেক্স শার্প ও টবি রেগবো।

ছড়িয়ে দিনঃ