র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার ও নগদ টাকা জব্দ

আরিফুর সাদনানঃ
রাজধানীর হাজারীবাগ থানাধীন বসিলা এলাকা থেকে ১০০০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-২ এর একটি অভিযাত্রিক দল।

এ সময় একটি প্রাইভেটকার ও নগর টাকা জব্দ করা হয়। অদ্য ১১/০৪/১৯ তারিখ তিনটার সময় গোপন সংবাদ মাধ্যমে র‌্যাব-২ এর আভিযানিক টিম সংবাদ পান রাজধানীর হাজারীবাগ থানাধীন বসিলা ব্রীজের সন্নিকটে একদল মাদক ব্যবসায়ী ইয়াবা জাতীয় মাদকের বড় একটি চালান লেনদেন করবে। উক্ত সংবাদ প্রাপ্তির পর আভিযানিক দল বসিলা ব্রীজের দক্ষিণ পাশের ঢাল ও তদসংলগ্ন এলাকায় গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে সন্দেহভাজন লোকদের গতিবিধি পরখ করতে থাকা অবস্থায় আইএফআইসি ব্যাংকের সামনে একটি প্রাইভেট কারকে ঘিরে ২/৩ জন লোকের আনাগোনা দেখতে পেয়ে স্থানীয় জনগণ ও সাক্ষীদের উপস্থিতিতে প্রাইভেট কার ড্রাইভার ও তাতে থাকা ২ আরোহীকে তল্লাশী করে তাদের হেফাজত হতে ১০০০০ পিস ইয়াবা ও মাদক বিক্রিত ১৭,৬০০/- টাকা উদ্ধার করে মাদক পরিবহণে ব্যবহৃত ১ টি প্রাইভেট কার জব্দ করা হয়। ইয়াবা চালানের গন্তব্য কোথায় জানতে চাইলে আসামীরা জানান, মোহাম্মদপুর সহ ঢাকার বিভিন্ন এলাকায় তারা ইয়াবা জাতীয় মাদক সরবরাহ করে থাকে।

ধৃত আসামীদের বর্ণিত পরিমাণ নেশা জাতীয় মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারার অপরাধ করায় তার বিরুদ্ধে হাজারীবাগ থানায় নিয়মিত মামলা রুজুর বিয়য়টি প্রক্রিয়াধীন।

ছড়িয়ে দিনঃ