রায়পুরে হায়দরগঞ্জ মডেল কলেজের ৪র্থ ব্যাচের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত।

আখতার হোসাইন খান
বিশেষ প্রতিনিধি
দীর্ঘ ৫ বছর পর ২০১৪ সালের ৪র্থ ব্যাচের সকল শিক্ষার্থীদের মেলবন্ধনে উচ্ছাসে মেতে ওঠে কলেজ ক্যাম্পাস। পুরনো স্মৃতি মনে করে আবেগ আপ্লুত হয়ে পড়ে অনেকেই।
হায়দরগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ ড.একেএম ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পূনর্মিলনী আলোচনা সভা শুরু হয়।
৪র্থ ব্যাচের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন অত্র প্রতিষ্ঠানের সিনিয়র প্রভাষক ও সাংবাদিক আখতার হোসাইন খান।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোঃ রাসেল, ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে অতিথি ও ছাত্র/ছাত্রীদের ফুল দিয়ে বরণ করা হয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন ৪র্থ ব্যাচের ছাত্র হিমেল। ৪র্থ ব্যাচের ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাসেল,সুলতানা মুন্নি,মরিয়ম মুন্নি,জমির,রাকিব,সোহাগ, নাদিম খান।
বর্তমান শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য দেন হায়দরগন্জ মডেল কলেজের ইনচার্জ সমাজবিজ্ঞানের প্রভাষক- জসিম উদ্দিন, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক আনোয়ার হোসেন, ইংরেজি প্রভাষক রিফাত হোসেন।
 প্রাক্তন শিক্ষকদের মধ্যে ইসলামের ইতিহাসের প্রভাষক রাকিব হোসেন, ইংরেজি প্রভাষক- নাসির হোসেন, অর্থনীতির প্রভাষক ফারজানা জেবা , বাংলা প্রভাষক মোস্তফা কামাল, ইংরেজী প্রভাষক-  তারেক। 
অনুষ্ঠানে ৪র্থ ব্যাচের রিইউনিয়ন কেক কাটা সহ অতিথী ও শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।
 
অধ্যক্ষ ড.একেএম ফজলুল হক বলেন, হায়দরগঞ্জ মডেল কলেজের ইতিহাসে এই প্রথম ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই জন্য ৪র্থ ব্যাচের সকল শিক্ষার্থীদের তিনি অভিবাদন জানান। ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের  আলোচনা সভা শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।