রায়পুরের চরবংশী জয়নালীয়া উচ্চ বিদ্যালয়ে SSC পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত।

আখতার হোসাইন খান
রায়পুর(লক্ষ্মীপুর) সংবাদদাতা
রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চরবংশী জয়নালীয়া উচ্চ বিদ্যালয়ের  এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান স্কুল প্রাঙ্গণে  সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়েছে।
ছাত্র, শিক্ষক, অভিভাবক ও প্রতিষ্ঠান পরিচালনায় সকল সদস্য উপস্থিত ছিলেন। রায়পুর উপজেলার  চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি’র সভাপতিত্বে স্বাগতিক বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক হারুনুর রশীদ। তিনি এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বলেন, সামনে যে দিন গুলো আছে তা মনযোগের সহিত পড়তে হবে।
এলোমেলোভাবে না পড়ে রুটিন মাফিক বিষয় ভিত্তিক পড়তে হবে। পরীক্ষার হলে প্রশ্ন হাতে পাওয়ার পরে মাথা ঠান্ডা রেখে সঠিকভাবে উত্তর দিবে। আর অভিভাবকদের তিনি বলেন, আপনার সন্তানকে সব সময় নজরে রাখবেন।
এছাড়া আরো বক্তব্য রাখেন হায়দরগঞ্জ মডেল কলেজের ইনচার্জ জসিম উদ্দীন, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অত্র স্কুলের সম্মানীত শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও অত্র স্কুলের সহকারি শিক্ষক খান আল মামুন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন, ইউনিয়ন চেয়ারম্যান মো: আবুল হোসেন হাওলাদার, আ’লীগ নেতা মফিজ খাঁন, পরিচালনা কমিটির সদস্য রুহুলআমিন কারী,মিজানুর রহমান সর্দার প্রমুখ  ।
সর্বশেষ পরীক্ষার্থীদের এবং দেশবাসীর  জন্য বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন চরবংশী জয়নালীয়া উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ইমাম হোসেন হাওলাদার।
ছড়িয়ে দিনঃ