রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত।আহত ২

তানভীর আহম্মেদ,রাণীনগর,নওগাঁ (প্রতিনিধি ):
নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের চাপায় তাসতিয়া আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এসময় ওই ছাত্রীর সাথে থাকা মমতাজ খাতুন (১৬) ও সুমি আক্তার (১৬) নামের আরো দুই বান্ধবী আহত হয়েছে। নিহত তাসতিয়া কামতা জগতপুর গ্রামের উজ্জল হোসেনের মেয়ে এবং আহত মমতাজ কামতা গ্রামের হাসেম আলীর মেয়ে ও সুমি একই গ্রামের মকলেছর রহমানের মেয়ে। আহতদের বগুড়া জেলার আদমদীঘি উপজেলা সদরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে আবাদপুকুর-আদমদীঘি রাস্তার বগাড়বাড়ী নামক বাজার এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, তাসতিয়া আক্তার, মমতাজ খাতুন এবং সুমি আক্তার বিকেল অনুমান ৪টায় বগারবাড়ী বাজারে প্রাইভেট পড়া শেষে হেটে বাড়ীর দিকে যাচ্ছিল। এসময় বিপরিত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক্টর এসে স্বজোরে ধাক্কা দিয়ে গাছের সাথে চাপা দিলে ঘটনাস্থলেই তাসতিয়া চাপা অবস্থায় মারা যায় এবং মমতাজ ও সুমি গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন দেখতে পেয়ে দুই জনকে উদ্ধার করে বগুড়া জেলার আদমদীঘি উপজেলা সদরের একটি ক্লিনিকে ভর্তি করে দেয়। নিহত এবং আহতরা সবাই কামতা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে স্থানীয়রা জানিয়েছেন।
এসময় ট্রাক্টর চালক পালিয়ে যায় ।স্থানীয় লোকজন ট্রাক্টরটি আটক করে ।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন,খবর পেয়ে ঘটনার স্থলে পুলিশ পাঠানো হয়েছে । ট্রাক্টরের চালক পালিয়ে যাওযায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ট্রাক্টরটি আটক করা হয়েছে।

ছড়িয়ে দিনঃ