রাণীনগরে জমির ধান কাটাকে কেন্দ্র করে মারপিট ।শিশুসহ আহত ৫

তানভীর আহম্মেদ,রাণীনগর ,নওগাঁ (প্রতিনিধি ):
নওগাঁর রাণীনগরে বিবাদমান জমির ধান কাটাকে কেন্দ্র করে এক মারপিটের ঘটনা ঘটেছে ।
এতে শিশুসহ ৫ জন আহত হয়েছে ।ঘটনাটি ঘটেছে রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়নের শিলমাদার গ্রামে।
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করান।
আহতদের মধ্যে ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে আছে আর শিশুসহ ৩ জন হাসপাতালে ভর্তি আছেন।
এঘটনায় শিলমাদার গ্রামের আবেশ আলী মাষ্টার বাদি হয়ে মঙ্গলবার রাতে কয়েক জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন।
সূত্রে জানা গেছে ,উপজেলার কালীগ্রাম ইউনিয়নের শিলমাদার গ্রামের আবেশ আলী মাষ্টারের সাথে বনপুকুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মোজাহার আলী ও নূর ইসলামের ৫ কাটা ফসলী জমি নিয়ে বিরোধ চলে আসছিলো ।
এর জের ধরে মৃত মোবারক আলীর দুই ছেলে মোজাহার আলী ও নূর ইসলাম লোকজন নিয়ে জমির ধান কাটতে লাগে।
এসময় আবেশ আলী মাষ্টারের ছেলে রাব্বানী ঘটনাটি জানতে পেরে জমিতে গিয়ে তাদের ধান কাটতে নিষেধ করে।
ধান কাটতে নিষেধ করায় মোজাহার আলী ও তার ভাই নূর ইসলাম সাথে আরও কয়েক জন তাকে বেধম মারপিট করতে লাগে।রব্বানীকে মারপিটের কথা শুনে তার ভাই গোলাম মোস্তফা সেখানে গেলে তাকেও বেধম মারপিট করে ।এছাড়াও গোলাম মোস্তফার মা ও স্ত্রী একটি জানাজায় যাচ্ছিলো,এসময় তাদেরও মারপিট করে তারা ।
গোলাম মোস্তফার স্ত্রীকে মারপিট করার সময় তার গলায় থাকা ৬ আনার সোনার চেইন ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।এসময় গোলাম মোস্তফার ছোট শিশুও আহত হয়।আহত ৫ জনের মধ্যে ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে এসেছে ও শিশুসহ ৩ জন হাসপাতালে ভর্তি আছে ।
এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে ।
আহত গোলাম মোস্তফা জানায় ,তারা অন্যায়ভাবে আমাদের সবাইকে মারপিট করেছে ।আমি ও আমার স্ত্রী ,সন্তানকে নিয়ে হাসপাতালে ভর্তি হয়ে আছি ।এঘটনায় আমার বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে ।এঘটনায় আমি সুষ্ঠ বিচারের দাবি করছি ।
এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন,এঘটনায় আবেশ আলী মাষ্টার বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ছড়িয়ে দিনঃ