রাঙ্গাবালীতে এক ব্যবসায়ীর নির্মাণাধীন দোকানের দেয়াল ভাঙার অভিযোগ

রাঙ্গাবালীতে ব্যবসায়ীর নির্মাণাধীন দোকানের দেয়াল ভাংচুর

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় হিন্দু সম্প্রদায়ের ক্ষুদ্র এক ব্যবসায়ীর নির্মাণাধীন দোকানের দেয়াল ভেঙে গুঁড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার উপজেলার বাহেরচর বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় কয়েকজন জানান, প্রায় ১০-১২ বছর ধরে উপজেলা সদরের বাহেরচর বাজারের পুরান সেতু সংলগ্ন এলাকার খাস জমিতে স্থানীয় স্বপন দেবনাথ টিনশেডের একটি দোকানে মিষ্টি বিক্রির ব্যবসা করছেন। ওই দোকানটি জরাজীর্ণ হয়ে যাওয়ায় মঙ্গলবার সকাল থেকে তিনি পাকা টিনশেড দোকান নির্মাণের কাজ শুরু করেন। কিন্তু ওইদিন বিকেলে কয়েকজন দুর্বৃত্ত এসে তার নির্মাণাধীন দোকানের দেয়াল ভেঙে গুঁড়িয়ে দেয়।

ভুক্তভোগী ব্যবসায়ী স্বপন দেবনাথের স্ত্রী লিপি রানী অভিযোগ, দীর্ঘদিন ধরে স্থানীয় প্রভাবশালী ছোট মিয়া তালুকদারের ছেলেরা আমাদেরকে উৎখাতের চেষ্টা করে এই জমি দখলের পায়তারা করছে। আমরা পাকা দোকানের কাজ শুরু করলে ছোট মিয়ার ছেলে শুভ তালুকদার ও তুষার তালুকদারসহ কয়েকজন এসে আমার দোকানের মধ্যে ঢুকে দেয়াল ও মালামাল ভাংচুর করে। আমি বাঁধা দিলে আমাকেও মারধর করে। এরআগেও আমার দোকানে তারা হামলা করেছে। আমি এই ঘটনার বিচার চাই। আমরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ছড়িয়ে দিনঃ