পটুয়াখালী-৪ আসনের এমপি মহিবকে ঢাকাস্থ রাঙ্গাবালী উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের ফুলের শুভেচ্ছা

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিবকে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন ঢাকাস্থ রাঙ্গাবালী উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা

সাজিদুর রহমান সজিব:
পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিবকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাস্থ রাঙ্গাবালী উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সদস্যরা।

আজ (০৪ মার্চ) সোমবার সকালে মহিব্বুর রহমানের ঢাকাস্থ মোহাম্মদপুর বাসায় এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মু.কামরুজ্জামান শিবলী, সাধারণ সম্পাদক রাকিবুল হাসানসহ সংগঠনের প্রায় ৫০জন সদস্য।

শুভেচ্ছা জানানো শেষে এমপি মহিব বলেন, ঢাকাস্থ রাঙ্গাবালী উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ সংগঠনটি রাঙ্গাবালী উপজেলার সকল শিক্ষার্থীদের লেখাপড়াসহ যে কোন সুবিধা-অসুবিধায় পাশে থাকবে। আমি সবসময় সংগঠনের পাশে থেকে সাহায্য সহযোগীতা করে যাবো। যে কোন প্রয়োজনে সরাসরি আমার সাথে যোগাযোগ করবে। এ সময় সংগঠনের কার্যক্রম পরিচালনা করার জন্য ১ লাখ টাকা অনুনাদ প্রদান করেন তিনি।
উল্লেখ্য, শনিবার (০২ মার্চ) সন্ধ্যায় সরকারী শহীদ সোহরাওয়ার্দী কলেজের মু.কামরুজ্জামান শিবলীকে সভাপতি ও সরকারী বাঙলা কলেজের মো. রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ রাঙ্গাবালী উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের ১৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব।

ছড়িয়ে দিনঃ