খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সরকার আন্তরিক: তথ্যমন্ত্রী

ছবি: পিআইডি

অনলাইন ডেস্কঃ
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়া হাঁটুর ব্যথা নিয়েই তিনি দুইবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। দুইবার বিরোধী দলীয় নেত্রীর দায়িত্ব পালন করেছেন এবং বিএনপির মতো একটি দলের চেয়ারপারসনের দায়িত্ব পালন করেছেন। এটি তার নতুন অসুখ নয়। এরপরও খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সরকার অত্যন্ত আন্তরিক।

রবিবার জাতীয় প্রেস ক্লাবে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পুরনো শারীরিক সমস্যাকে বড় করে দেখিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবকে বেশি কথা বলতে হয়। অন্যথায় দলের মহাসচিবের দায়িত্ব পালন করা তার জন্য কঠিন হতে পারে।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় মেডিক্যাল কলেজের চিকিৎসা বিশ্বমানের। আমাদের দলের সাধারণ সম্পাদক যখন অসুস্থ হন, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে তখন তাকে কোনো প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি। তাকে বঙ্গবন্ধু মেডিক্যালে নিয়ে যাওয়া হয়েছে। এখানকার চিকিৎসা বিশ্বমানের।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাসসের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, কণ্ঠ শিল্পী রফিকুল আলম, অভিনেত্রী সারাহ বেগম কবরী, কণ্ঠ শিল্পী এস ডি রুবেল, চিত্রনায়ক শাকিল খান এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

ছড়িয়ে দিনঃ