এবার স্কুলছাত্রীকে গণধর্ষণ সুবর্ণচরে , গ্রেফতার ২

নোয়াখালীর জেলার সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমসজিদ গ্রামে ১৩ বছরের এক ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চরজব্বার  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইব্রাহিম খলিল।

এ ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই থানায় ২ জনকে আসামি করে একটি ধর্ষণের মামলা করেছেন।

ধর্ষণের অভিযোগে গ্রেফতার দুইজনকে শনিবার (২ ফেব্রুয়ারি) ২নং আমলী আদালতে হাজির করার কথা জানিয়ে ওসি জানান, আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে। তাদের প্রত্যেকের ৫ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছে। এছাড়াও ভুক্তভোগীকে শনিবার (২ ফেব্রুয়ারি) নোয়াখালি সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাতে এলাকার দক্ষিণ চরমজিদ গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের তৈয়ব মিয়ার ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)।

এর আগে, গত বছরের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের রাতে মধ্যম বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন এক গৃহবধূকে গণধর্ষণ করে। এ সময় তাকে পিটিয়ে আহতও করা হয়। ঘটনার পরদিন ৩১ ডিসেম্বর চরজব্বর থানায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছিলেন।

ছড়িয়ে দিনঃ