আ.লীগ মনোনীত গলাচিপায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে বিপুল গণ-সংবর্ধনা

রাকিবুল ইসলাম, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় আ.লীগের ও মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির এবং সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি এবং দলের ত্যাগী নেতা মু. শাহিন শাহ্ ৫ম পর্বের উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী নির্বাচিত হওয়ায় এবং গলাচিপা উপজেলায় আগমন উপলক্ষ্যে হাজার হাজার নেতা কর্মী ও সমর্থকরা গলাচিপা ফেরিঘাটে বিপুল সংবর্ধনা ও শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১২টার সময় গলাচিপা ফেরিঘাটে উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং জনপ্রতিনিধি ও সমর্থকদের উপস্থিতিতে তাদের দলীয় মনোনীত প্রার্থী মু. শাহিন শাহ্ কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এক বিরাট শুভেচ্ছা মিছিল শোভাকারে গলাচিপা পৌরমঞ্চে এক বিপুল গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে এর সভাপতিত্বে শাহিন শাহ্ কে গণ সংবর্ধনা অনুষ্ঠানে, দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, অঙ্গ সংগঠন সমূহ ও বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ মু. শাহিন শাহ্ কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সংবর্ধনা প্রদান করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গলাচিপা পৌরসভার মেয়র আহসানুল হক তুহিন খলিফা, উপজেলা আ’লীগের উপদেষ্টা কালাম মো: ইছা, আ’লীগের সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান প্যাদা, যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার শাহ আলম এবং গরীব, মেহনতি মানুষের বন্ধু আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহল শাহিন শাহ্ কে অভিনন্দন জানিয়েছে।

ছড়িয়ে দিনঃ